বাসস দেশ-২১ : বিএনপির কোন ষড়যন্ত্রই আর কাজে আসবে না : মেনন

294

বাসস দেশ-২১
মেনন-মতবিনিময়
বিএনপির কোন ষড়যন্ত্রই আর কাজে আসবে না : মেনন
ঢাকা, ৪ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : সমাজকল্যাণমন্ত্রী মেনন বলেছেন, বিএনপির কোন ষড়যন্ত্রই আর কাজে আসবে না। দেশের মানুষ এবারের নির্বাচনে উন্নয়নের পথ থেকে এক চুলও সরবে না।
তিনি আজ রাজধানীর মিন্টো রোডস্থ বাসভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪টি এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।
মন্ত্রী বলেন, ‘মনোনয়ন যাচাই বাছাইয়ে কিছু প্রার্থীর প্রার্থিতা বাতিল হওয়ায় বিএনপি নির্বাচন কমিশনের দিকে অঙ্গুলি নির্দেশ করছে। অথচ তারা নিজেরাও জানে তাদের দল দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল। সুতরাং দুর্নীতি সংক্রান্ত জটিলতাসহ নানা অনিয়ম নিয়ে তাদের তথাকথিত হেভিওয়েট প্রার্থীরা যে মনোনয়ন থেকে ছিটকে যাবে এটা তারাও জানে।’
তিনি বলেন, বিএনপি এগুলোর মধ্য দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার একটা ইস্যু বানাতে চাচ্ছে এবং নির্বাচন কমিশনকে চাপে রাখতে চাচ্ছে। সুতরাং তাদের এই মায়াকান্নায় আর কোন লাভ হবে না।’
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের ২১নং ওয়ার্ড কাউন্সিলর এড. আব্দুল হামিদ, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আবু মুছা চৌধুরী, কারিগরি কর্মচারী সমিতির সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাহাবুব সরকার, কর্মচারী এসোসিয়েশনের সভাপতি সোহরাব মোরশেদ, সাধারণ সসম্পাদক জাহিদ আলম, চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. শাহজাহান, সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বাসস/তবি/এসএস/২০১০/এইচএন