কাশিয়ানিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত : আহত ২

44
image_printPrint

গোপালগঞ্জ, ২৩ মে, ২০১৮ (বাসস) : জেলার কাশিয়ানিতে আজ দুপুরে এক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত এবং আরো দু’জন গুরুতর আহত হয়েছে।
নিহতরা হলেন, জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম (৪৮), তার মেয়ে একামনি বেগম (২৫) ও নাতনি ৩ বছরের শিশু মায়িশা।
সেলিনা বেগম তার মেয়ে ও নাতনিকে সাতে নিয়ে ইজিবাইকে করে এক আতœীয়ের বাড়িতে যাবার পথে বুধবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানীর মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সেলিনা বেগম ঘটনাস্থলেই নিহত এবং সেলিনা বেগমের ছেলে বাপ্পী রহমান (২৩), মেয়ে একামনি বেগম (২৫), নাতি মায়িশা (৩) ও ইজি-বাইক চালক কামরুল হাসান (৩৫) আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওযার পথে একামনি বেগম (২৫), মায়িশা মারা যায়।
নিহত সেলিনা বেগম কাশিয়ানী উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও একই উপজেলার জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান জানান, সেলিনা বেগম পাশ্ববর্তী পারুলিয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে একটি ইজি-বাইকে করে ছেলে- মেয়ে ও নাতনিকে নিয়ে যাওয়ার পথে মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী ইজি-বাইককে চাপা দেয়।
এ সময় ইজি-বাইক যাত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম ঘটনাস্থলে নিহত ও অপর ৪ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত সেলিনা বেগমের মেয়ে একামনি ও তার মেয়ে মায়িশা ও কামরুলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একামনি ও মায়িশা মারা যায়।