বাসস দেশ-১৮ : সারাদেশে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে : ড. গোলাপ

146

বাসস দেশ-১৮
গোলাপ-নির্বাচন-পরিবেশ
সারাদেশে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে : ড. গোলাপ
গোপালগঞ্জ, ২৭ নভেম্বর, ২০১৮ (বাসস): আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ বলেছেন, সারা দেশে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে।
প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে সারাদেশে মনোনয়নপত্র দাখিল করছেন উল্লেখ করে তিনি বলেন, দেশের কোথাও কাউকে মনোনয়নপত্র দাখিল করতে বাধা দেয়া হচ্ছে না।
তিনি বলেন, নির্বাচনী পরিবেশ নেই, এটা বিএনপি’র কথার কথা। এ অভিযোগ তারা শুরু থেকেই করে আসছে। এটা মিথ্যা কথা।
আবদুস সোবহান গোলাপ আজ দুপুরে জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি বলেন, জাতীয় পার্টি মহাজোটের সাথেই জোটবদ্ধ নির্বাচনে অংশ নেবে। তাদের সাথে আমাদের আসন ভাগাভাগি শেষ হয়েছে। জাতীয় পার্টি থেকে থেকে যারা নির্বাচন করবেন তাদের চূড়ান্ত করা হয়েছে। আসন ভাগাভাগি নিয়ে তাদের সাথে মহাজোটের কোন সমস্যা নেই।
এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালকিনি উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান, কালকিনি পৌরসভার মেয়র এনায়েত হাওলাদার, কালকিনি উপজেলা যুবলীগ সভাপতি মনির হাওলাদারসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে আবদুস সোবহান গোলাপ বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোলাপ মাদারীপুর-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।
এরপর পিরোজপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত শ.ম. রেজাউল করিম বিপুল সংখ্যক নেতা-কর্মী নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
বাসস/সংবাদদাতা/এমএএস/১৮৩০/-শহক