গাজীপুর সিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সংগঠিত হচ্ছে আওয়ামী লীগ

79

গাজীপুর, ২১ মে, ২০১৮ (বাসস) : গাজীপুর সিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সংগঠিত হচ্ছে আওয়ামী লীগ। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলমের নৌকা প্রতীককে বিজয় করতে মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংগঠিত করার লক্ষ্যে কেন্দ্রীয় নেতারা দফায় দফায় বৈঠক করছেন।
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার বিজয়ের পর উজ্জীবিত আওয়ামী লীগ গাজীপুরের নির্বাচনেও নৌকার বিজয়ে মাঠ পর্যায়ে নেতা-কর্মীদের কাজ করার জন্য তৎপরতা চালাচ্ছে।
গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক এমপি’র সভাপতিত্বে রোববার এক বৈঠকে দলীয় সকল কোন্দল মিটিয়ে নৌকাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী কাজ করার আহ্বান জানান হয়।
টঙ্গীতে মো. জাহিদ আহসান রাসেল এমপি’র বাস ভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় নেতাদের নিয়ে রোববার এক সমন্বয় সভার পর আজ থেকে নেতা-কর্মীরা মাঠ পর্যায়ে কাজ করার জন্য তৎপর হয়ে উঠেছেন বলে গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতার উজ্জামান বাসস’কে জানিয়েছেন।
আগামী ১৮ জুনের আগে প্রকাশে নির্বাচনী তৎপরতা না চালানোর জন্য নির্বাচন কমিশনের দিক নির্দেশনা থাকায় প্রার্থীরা নির্বাচনী তৎপরতা চালাতে পারছে না বলে কয়েকজন প্রার্থী জানিয়েছেন।

image_printPrint