নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরেই বিএনপি এখন প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করছে : মেনন

165

ঢাকা, ২৫ নভেম্বর, ২০১৮ (বাসস) : সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরেই তারা এখন দেশের পুলিশ প্রশাসন ও মাঠ প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করতে উঠেপড়ে লেগেছে।
আজ বিকেলে রাজধানীর সেগুনবাগিচা হাইস্কুল প্রাঙ্গণে ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাশেদ খান মেনন বলেন, বিএনপি জানে তারা দূর্ণীতিতে নিমজ্জিত একটি দল।তাদের নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত। তারা ক্ষমতায় এলে তা যে দেশের জন্য মঙ্গলজনক কিছু হবে না, তা দেশের মানুষ বুঝে গেছে।
তিনি বলেন, বিএনপি নির্বাচন থেকে সরে যাবার জন্য নানা অজুহাত খুঁজে বের করার চেষ্টা করছে। কিন্তু এতে তাদের কোনই ফায়দা হবে না। শেখ হাসিনা অত্যান্ত উদার মন নিয়ে তাদের প্রায় সকল দাবি মেনে নিয়েছে। এখন তারা পালালেও আর কোন ফায়দা হবে না।
মেনন বলেন, বিএনপি নির্বাচনকে বানচাল করতেই এই নির্বাচনে এসেছে। তারা পলটনে সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে। এখন পুলিশসহ দেশের প্রশাসনকে নিয়ে উস্কানিমূলক কথাবার্তা বলছে। মুলত বিএনপি নিজেরাই প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় এসেছিল বলেই প্রশাসনকে নিয়ে তাদের এত ভয়।”
২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন মনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য তৌহিদুর রহমান, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মেদ রতন ও শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান।

image_printPrint