বাসস দেশ-১৮ : কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫

357

বাসস দেশ-১৮
দুর্ঘটনা-হতাহত
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫
কুষ্টিয়া, ২৫ নভেম্বর, ২০১৮ (বাসস) : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।
রোববার সকালে জেলার খোকসা ও মিরপুর উপজেলায় এসব দুর্ঘটনাা ঘটে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা বরিশাল জেলার চরমোনাই পীরের মাজারগামী একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা মির্জাপুর এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।
এতে ঘটনাস্থলে মাহাতাব উদ্দিন (৫০) ও আলহাজ আবদুল কাদের (৬৫) নামে দু’যাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় বাসের অন্তত ২৫ জন যাত্রী আহত হয়।
আহতদের উদ্ধার করে খোকসা উপজেলা কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনকে গুরুত্বর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
নিহত মাহাতাব উদ্দিন নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার মুকুন্দপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং আলহাজ আবদুল কাদের একই জেলার পঞ্চবড়গা গ্রামের আবদুল সামাদের ছেলে।
অপরদিকে জেলার মিরপুর উপজেলার ভাঙা বটতৈল এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মাসুদ হোসেন (৫০) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে আলহাজ পরিবহনের একটি যাত্রবাহী বাস উপজেলার ভাঙা বটতৈল এলাকায় একটি মটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মটরসাইকেল চালক মাসুদ হোসেন ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার মৃত্যু হয়।
নিহত মাসুদ হোসেন কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে।
পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
বাসটি আটক করেছে পুলিশ।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮১০/জেজেড