বাসস দেশ-২০ : ছুটির দিন শনিবারও খোলা থাকেবে বিএসটিআই ওয়ান স্টপ সার্ভিস সেন্টার

313

বাসস দেশ-২০
বিএসটিআই-ওয়ান স্টপ সার্ভিস
ছুটির দিন শনিবারও খোলা থাকেবে বিএসটিআই ওয়ান স্টপ সার্ভিস সেন্টার
ঢাকা, ২০ নভেম্বর, ২০১৮ (বাসস) : আগামী ১ ডিসেম্বর থেকে ছুটির দিন শনিবারও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)’র ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছেন বিএসটিআই’র মহাপরিচালক এ.কে.এম. শামসুল আরেফীন।
আজ মঙ্গলবার বিএসটিআই’র ওয়ান স্টপ সার্ভিস সেন্টার পরিদর্শনে গেলে স্টেক হোল্ডারদের অনুরোধের প্রেক্ষিতে তিনি এ সিদ্ধান্ত নেন।
বিএসটিআই’র পরিচালক প্রশাসনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
মহাপরিচালক ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে প্রতিটি কাউন্টারে গিয়ে সেবা গ্রহীতাদের সেবা প্রাপ্তিতে কোন ধরণের হয়রানির শিকার হতে হয় কিনা সে বিষয়ে জানতে চান। পাশাপাশি বিএসটিআই’র সেবাকে কিভাবে আরও বেশি জনবান্ধব এবং গতিশীল করা যায় সে বিষয়ে তাদের মতামত চান। এ সময় স্টেক হোল্ডাররা ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের সেবা প্রদানের জন্য শনিবার খোলা রাখা, জনবল বৃদ্ধি এবং ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের পরিসর বৃদ্ধির দাবি জানান। ভবিষৎতে ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের পরিসর বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করা হবে বলে মহাপরিচালক স্টেক হোল্ডারদের আশ্বস্ত করেন।
বিএসটিআইতে যাতে সেবা গ্রহীতাদের কোন ধরণের হয়রানির শিকার হতে না হয় সে বিষয়ে মহাপরিচালক প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের কঠোর নির্দেশনা দেন।
বাসস/সবি/এফএইচ/১৮৫৫/এএএ