বাসস প্রধানমন্ত্রী-৪ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রকার আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন

363

বাসস প্রধানমন্ত্রী-৪
শেখ হাসিনা-দায়িত্ব-আমজাদ হোসেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রকার আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন
ঢাকা, ২০ নভেম্বর, ২০১৮ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুতর অসুস্থ প্রখ্যাত চলচ্চিত্রকার আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বাসস’কে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ‘একুশে পদক’ বিজয়ী চলচ্চিত্রকার আমজাদ হোসেনের দুই পুত্রের সাথে কথা বলার পর তার চিকিৎসার দায়িত্ব নেন।’
তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রকার আমজাদ হোসেনের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানতে তার দুই পুত্র সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমানকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমন্ত্রণ জানান। আমজাদ হোসেন গত রোববার তার নিজ বাসভবনে স্ট্রোকে আক্রান্ত হন।
আশরাফুল আলম খোকন বলেন, ‘তাদের কাছ থেকে আমজাদ হোসেনের শারীরিক অবস্থা জানার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নেন।’ এ সময় চলচ্চিত্র পরিচালক এস এ হক অলিক উপস্থিত ছিলেন।
পরে আমজাদ হোসেনের পুত্র সোহেল আরমান সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পিতার চিকিৎসার পুরো দায়িত্ব গ্রহণ করেছেন এবং দেশে অথবা বিদেশে তার চিকিৎসার ব্যাপারে কোন রকম চিন্তা না করতে আমাদের আশ্বস্ত করেছেন।’
একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী আমজাদ হোসেন বর্তমানে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ‘ইনটেনসিভ কেয়ার ইউনিট’-এ চিকিৎসাধীন আছেন।
বাসস/এসএইচ/অনু-এমকে/১৮৫৫/কেএমকে/-শহক