বাসস দেশ-১৩ : জাতীয় পার্টির প্রার্থী তালিকা চূড়ান্ত করতে এরশাদকে এককভাবে দায়িত্ব দেয়া হয়েছে

171

বাসস দেশ-১৩
জাপা- মনোনয়ন
জাতীয় পার্টির প্রার্থী তালিকা চূড়ান্ত করতে এরশাদকে এককভাবে দায়িত্ব দেয়া হয়েছে
ঢাকা, ২০ নভেম্বর, ২০১৮ (বাসস) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির তিনশো আসনে প্রার্থী তালিকা চুড়ান্ত করতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে এককভাবে দায়িত্ব দেয়া হয়েছে।
আজ মঙ্গলবার রাজধানীর গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠানে এ দায়িত্ব দেয়া হয়। এর আগে প্রেসিডিয়াম সদস্যদের সভায়ও ভোট, জোট এবং প্রার্থিতা চূড়ান্ত করতে হুসেইন মুহম্মদ এরশাদকে একক দায়িত্ব দেয়া হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ২ হাজার ৮৬৫ টি মনোয়নয়ন পত্রের আবেদন থেকে বাছাই করে ৭৮০টি মনোনয়ন পত্র হুসেইন মুহম্মদ এরশাদের হাতে তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পার্টি আবার জেগে উঠেছে। ক্ষমতা ছেড়ে দেয়ার পর এবার সর্বোচ্চ মনোনয়নপত্র বিক্রি হয়েছে। এটা আমাদের বড় অর্জন।
তিনি বলেন, দেশ, পার্টি এবং দলের নেতা-কর্মীদের কথা বিবেচনা করেই তিনশো আসনে প্রার্থীতা চূড়ান্ত করা হবে। প্রাথমিকভাবে তিনশো প্রার্থী ঘোষণা করবো। তারপর সম্মিলিত জাতীয় জোটের সাথে প্রার্থীতা চূড়ান্ত করা হবে।
জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান এবং সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ও পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি অনুষ্ঠানে বক্তৃতা করেন।
উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও বণ ও পরিবেশ মন্ত্রী ব্যরিষ্টার আসিনুল ইসলাম মাহমুদ, শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা ও এডভোকেট সালমা ইসলাম এমপি।
বাসস/সবি/এমএআর/১৭৫৫/কেএমকে