হায়দারাবাদকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো ব্যাঙ্গালুরু

71

ব্যাঙ্গালুরু, ১৮ মে, ২০১৮ (বাসস) : পয়েন্ট টেবিলের শীর্ষ দল সানরাইজার্স হায়দারাবাদকে ১৪ রানে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের প্লে-অফে খেলার আশা বাঁচিয়ে রাখলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই জয়ে ১৩ খেলায় ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে উঠে এল ব্যাঙ্গালুরু। সমান সংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে হায়দারাবাদ। সবার আগে প্লে-অফ নিশ্চিত করেছিলো সাকিবের হায়দারাবাদ।
গতকাল দিনের একমাত্র ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় হায়দারাবাদ। দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্সের ৩৯ বলে ৬৯ ও ইংল্যান্ডের মঈন আলীর ৩৪ বলে ৬৫ রানের সুবাদে ২০ ওভারে ৬ উইকেটে ২১৮ রান তুলে ব্যাঙ্গালুরু।
ডি ভিলিয়ার্স ১২টি চার ও ১টি ছক্কা মারেন। মঈনের ইনিংসে ২টি চার ও ৬টি ছক্কা ছিলো। হায়দারাবাদের আফগানিস্তানের রশিদ খান ৩ উইকেট নেন। ৪ ওভারে ৩৫ রান দিয়ে উইকেটশুন্য ছিলেন সাকিব।
জবাবে ২০ ওভারে ৩ উইকেটে ২০৪ রান করে হায়দারাবাদ। অধিনায়ক নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ৭টি চার ও ৫টি ছক্কায় ৪২ বলে ৮১ রান করেন। এছাড়া মনিষ পান্ডে ৭টি চার ও ২টি ছক্কায় ৩৮ বলে অপরাজিত ৬২ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন ডি ভিলিয়ার্স।

image_printPrint