বাজিস-১৪ : সিলেটে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৫

608

বাজিস-১৪
সিলেট-দুর্ঘটনা
সিলেটে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৫
সিলেট, ১৫ নভেম্বর, ২০১৮ (বাসস) : জেলার জৈন্তাপুরে ট্রাক চাপায় সুনিতা রানী বিশ্বাস (৭) নামের স্কুল ফেরত এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন শিশুটি মা দীপ্তি রানী বিশ্বাস (২৭)। পৃথক আরেক দুর্ঘটনায় জেএসসি চার পরীক্ষার্থীশিক্ষার্থী আহত হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সিলেট-তামাবিল মহাসড়কের আলু বাগান হিল রির্সোট এলাকায় দুর্ঘটনা ঘটে। দ্রুতগামী একটি ট্রাক জৈন্তাপুরের মোকামপুঞ্জি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে শিশু ও তার মাকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। সে মোকামবাড়ী গ্রামের মিলন বিশ্বাসের মেয়ে। মা ও মেয়েকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।
প্রায় একই সময়ে সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর ষ্টেশন বাজারে ট্রাকের চাকা বিষ্ফোরিত হয়ে জেএসসি ৪ পরীক্ষার্থী আহত হয় পরীক্ষার্থী ৪ শিক্ষার্থী আহত হয়৷ আহতরা হলো, বাউরভাগ উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী বাউরভাগ গ্রামের ইসমাইল আলীর মেয়ে আফরোজা বেগম (১৪), সামসুল ইসলামের মেয়ে সুমা বেগম (১৪), সানফর আলীর মেয়ে ফাতেমা আক্তার (১৫) এবং জমির উদ্দনের মেয়ে মরিয়ম বেগম (১৪)। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেন।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মো. মাইনুল জাকির জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছে। আহত জেএসসি পরীক্ষার্থীরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।
বাসস/মআম/২০২০/মরপা