বাসস দেশ-১৪ : গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার নিন্দা বিএফইউজে ডিইউজে’র

195

বাসস দেশ-১৪
নিন্দা- বিএফইউজে
গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার নিন্দা বিএফইউজে ডিইউজে’র
ঢাকা, ১৫ নভেম্বর, ২০১৮ (বাসস) : বুধবার নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার নিন্দা এবং উদ্বেগ প্রকাশ করেছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)’র নেতৃবৃন্দ।
বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে’র সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী আজ এক বিবৃতিতে এ নিন্দা ও উদ্বেগের কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, ‘যখন পুরো জাতি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে একাট্টা হয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগের জন্য প্রস্তুতি নিচ্ছে, তখন এ ধরনের ঘটনার মাধ্যমে জনগণের মাঝে আতংক ছড়িয়ে দেওয়ার অপ-পরিকল্পনা লক্ষ্য করা যাচ্ছে।’
তারা বলেন, একদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশগ্রহণমূলক অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য দল মত নির্বিশেষে সবাইকে আন্তরিকতার সঙ্গে কাছে টেনে নিচ্ছেন। অন্যদিকে বিএনপি কখনো নির্বাচনে অংশগ্রহণের কথা বলছে, আবার নির্বাচনকে সামনে রেখে পুরনো সন্ত্রাসী চেহারায় ফিরে আসছে। ফলে দেশ ও জনগণ মারাত্মক ঝুঁকির মধ্যে পড়ছে
বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজে’র নেতারা গণতান্ত্রিক ও কল্যাণমূলক রাষ্ট্র গড়ে তুলতে বিএনপিকে সন্ত্রাসের পথ পরিহার করে জনমুখী রাজনীতিতে ফিরে আসার আহবান জানান।
বাসস/সবি/কেসি/১৮১৫/এএএ