পিরোজপুরে পবিত্র রমজান মাসে ১ হাজার ১৯০ মেট্রিক টন চাল বরাদ্দ

72

পিরোজপুর, ১৭ মে, ২০১৮ (বাসস) : জেলায় পবিত্র রমজান মাস উপলক্ষে দুস্থ পরিবারগুলোর জন্য ১ হাজার ১৯০ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে। জেলার ৭ উপজেলায় ৫২টি ইউনিয়ন এবং ৩টি পৌরসভার ১ লাখ ১৮ হাজার ৯৭৮টি ভিজিএফ কার্ডের বিপরীতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এ চাল বরাদ্দ দিয়েছে
পিরোজপুরের জেলা প্রশাসকের কার্যালয় অবস্থিত ত্রাণ ও পুনর্বাসন শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মফিজুর রহমান জানান, প্রতিটি ভিজিএফ কার্ডের জন্য বরাদ্দ করা হয়েছে ১০ কেজি চাল। পিরোজপুর সদর উপজেলার ১৫ হাজার ২৫টি কার্ডধারীর মধ্যে বিতরণ করা হবে ১৫০ মে.টন চাল।
মঠবাড়িয়ায় ১৯ হাজার ৩২টি কার্ডে ১৯০ মে.টন, কাউখালীতে ৮ হাজার ৮১৮টি কার্ডে ৮৮ মে.টন, নাজিরপুরে ২২ হাজার ৪৩৩টি কার্ডে ২২৪ মে.টন, সদর উপজেলায় ১০ হাজার ৬৬২টি কার্ডে ১০৬ মে.টন, নেছারাবাদের ১৯ হাজার ৯৭০টি কার্ডে ১৯৯ মে.টন এবং ইন্দুরকানী উপজেলায় ৯ হাজার ১৫৪টি কার্ডের বিপরীতে ৯১ মে.টন চাল বিতরণ করা হবে।
এ ছাড়া জেলার পিরোজপুর মঠবাড়িয়া এবং স্বরূপকাঠী পৌরসভার ১৩ হাজার ৮৬৩ কার্ডের বিপরীতে ১৩৮ মে.টন চাল এর বরাদ্দ দেয়া হয়েছে।
ত্রাণ ও পুনর্বাসন শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, চালের সঠিক ওজন ঠিক রাখা এবং সঠিক নিয়মে বিতরণ করার ব্যাপারে জেলা প্রশাসন সজাগ দৃষ্টি রাখছে।

image_printPrint