বাসস দেশ-২৭ : জঙ্গি তৎপরতার ব্যাপারে পুলিশ কর্মকর্তাদের সতর্ক থাকার নির্দেশ

646

বাসস দেশ-২৭
মাসিক সভা-নির্দেশনা
জঙ্গি তৎপরতার ব্যাপারে পুলিশ কর্মকর্তাদের সতর্ক থাকার নির্দেশ
ঢাকা, ১৩ নভেম্বর, ২০১৮ (বাসস) : ঢাকা রেঞ্জ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন জঙ্গি তৎপরতার ব্যাপারে সতর্ক থাকতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।
ঢাকা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার অক্টোবর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ নির্দেশ দেন।
চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, জঙ্গিরা যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে লক্ষ্যে গোয়েন্দা তথ্য সংগ্রহ এবং তাদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখতে হবে।
তিনি সকল শ্রেণী-পেশার মানুষকে সাথে নিয়ে জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণে কাজ করার জন্য পুলিশ সুপারদের নির্দেশনা দেন।
মাদক কেনা-বেচায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেফতার এবং সর্বোচ্চ অগ্রাধিকারের ভিত্তিতে কাজ করতে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দেন ডিআইজি।
সভায় অক্টোবর মাসের উত্তম কাজের জন্য কর্মদক্ষতার ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে ঢাকা রেঞ্জের ৩৩জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।
ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার এবং গোপালগঞ্জ জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার পান।
অতিরিক্ত ডিআইজি (অপস এন্ড ইন্টিলিজেন্স) মোঃ আসাদুজ্জামান এবং ১৩টি জেলা ও রেঞ্জ অফিসের পুলিশ সুপারগণ সভায় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এফএইচ/২০৩৩/অমি