কোচিংয়ে ফিরতে জুন পর্যন্ত অপেক্ষা করবেন কন্টে

249

তুরিন, ১৩ নভেম্বর, ২০১৮ (বাসস) : রিয়াল মাদ্রিদের সাথে আলোচনার গুঞ্জন থাকলেও এন্টোনিও কন্টে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন পুনরায় কোচিংয়ে ফিরতে তিনি আগামী বছরের জুন পর্যন্ত অপেক্ষা করবেন।
৪৯ বছর বয়সী কন্টে জুলাইয়ে চেলসি ছাড়ার পর থেকে চাকুরিবিহীণ রয়েছেন। স্প্যানিশ রাজধানীতে জুলেন লোপেতেগুইয়ের স্থানে মাদ্রিদের কোচের তালিকায় তিনিই এগিয়ে রয়েছেন বলে সূত্রমতে জানা গেছে। যদিও অস্থায়ী কোচ হিসেবে সানতিয়াগো সোলারি নিজের দায়িত্ব দারুনভাবে পালন করে চলেছেন। ইতোমধ্যেই রিয়ালকে চার ম্যাচে জয় উপহার দিয়েছেন। ধারণা করা হচ্ছে তাকেই স্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে। যদিও এই বিষয়ে মোটেই চিন্তিত নন কন্টে। কারন পুনরায় কোচের দায়িত্বে ফিরে আসতে কোন তাড়াহুড়া তিনি করতে চাননা। এজন্য তিনি চলতি মৌসুমের শেষ পর্যন্ত অপেক্ষা করতেও রাজী আছেন।
এ সম্পর্কে কন্টে বলেছেন, ‘এখন আমি গুরুত্বপূর্ণ কোন ডাগ আউটে নিজেকে দেখতে চাইনা। বরং নিজের ঘরেই দেখতে চাই। এই মুহূর্তে আমি নিজের ব্যাটারি রিচার্জ করছি। বেশ কিছু ম্যাচ দেখেছি, কিছু কিছু সতীর্থকে অনুসরণ করছি। যে ধরনের কোচ আমি তাকে নতুন চাকুরির জন্য জুন পর্যন্ত অন্তত অপেক্ষা করতে চাই।’
আবারো সিরি-আ’তে ফিরে আসার কোন ইচ্ছা আছে কিনা এমন প্রশ্নের জবাবে সাবেক এই জুভেন্টাস কোচ বলেছেন, আমি কখনই না বলিনি। আমি ইতালিয়ান, এখানে আসতে পারলে আমারো ভাল লাগবে। বিদেশের থেকে নিজ দেশে কাজ করাটা অনেক বেশী আনন্দের।