বাজিস-১০ : গোপালগঞ্জে মাহেন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত-৩

603

বাজিস-১০
গোপালগঞ্জ-নিহত
গোপালগঞ্জে মাহেন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত-৩
গোপালগঞ্জ, ১১ নভেম্বর ২০১৮ (বাসস) : জেলার টুঙ্গিপাড়ায় মাহেন্দ্রের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষে লিমন মুন্সী (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো তিনজন। রোববার দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা নতুন বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত লিমন মুন্সী গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাটলা গ্রামের মোমরেজ মুন্সীর ছেলে ও রূপালী ব্যাংক টুঙ্গিপাড়া শাখার পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।
আহতরা হলেন, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী অনিমেষ পোদ্দার (৪৫), যাত্রী মিজানুর রহমান (৪৪) ও তারিন (১৮)। মারাত্মক আহত একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকি দু’জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
টুঙ্গিপাড়া থানার অফিসার ইন-চার্জ, এনামুল কবীর জানান, একটি ইঞ্জিন চালিত মাহেন্দ্রে গোপালগঞ্জ থেকে টুঙ্গিপাড়া যাচ্ছিলেন নিহত ও আহতরা। মাহেন্দ্রটি গিমাডাঙ্গা নতুন বাজারের কাছে পৌঁছলে দ্রুত গতিতে অপর একটি ব্যাটারী চালিত ইজি বাইককে ওভারটেক করতে যায়। এসময় টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাহেন্দ্র যাত্রী লিমন মুন্সীসহ চার যাত্রী আহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লিমন মুন্সীসহ ৪ জনকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লিমন মুন্সী মারা যান। মারাত্মক আহত একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকি দু’জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২০১২/মরপা