বাসস দেশ-২৭ : লেভেল প্লেইং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার আহবান জানিয়েছেন বি.চৌধুরী

356

বাসস দেশ-২৭
যুক্তফ্রন্ট-সমাবেশ
লেভেল প্লেইং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার আহবান জানিয়েছেন বি.চৌধুরী
ঢাকা, ১০ নভেম্বর, ২০১৮ (বাসস) : যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্প ধারার সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী নির্বাচনের জন্য লেভেল প্লেইং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, নির্বাচন কমিশন ইচ্ছা করলে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের সব ব্যবস্থা করতে পারে। সংবিধান ও গণতন্ত্রের ধারাবাহিকতা এবং শান্তি ও সমৃদ্ধির জন্য যুক্তফ্্রন্ট নির্বাচনে অংশ নিবে।
আজ বিকেলে মহানগর নাট্যমঞ্চের প্রাঙ্গণে যুক্তফ্রন্টের সম্প্রসারণ ও বিকল্প ধারার যোগাদান উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বিকল্প ধারার মহাসচিব মেজর (অব:) আবদুল মান্নাানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুক্তফ্রন্টের সমন্বয়কারী ও সাবেক ছাত্র নেতা গোলাম সারোয়ার মিলন, বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহি বি. চৌধুরী, সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, যুক্তফ্রন্টে যোগাদানকারী জাতীয় পার্টি (মতিন)-এর চেয়ারম্যান ডাঃ মুকিত, বিভিন্ন রাজনৈতিক ফ্রন্ট ও জোটের নেতাদের মধ্যে হাফেজ মাওলানা মাহফুজ উল্লাহ প্রমুখ।
একিউএম বদরুদ্দোজ্জা চৌধুরী বলেন, নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা কর্মচারী নির্বাচন কমিশনের অধীনে চলে গেছে। তাই হিংসা- হানাহানি বন্ধ করার মাধ্যমে নির্বাচন কমিশনকেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের আয়োজন করতে পারে।
সভাপতির বক্তব্যে মেজর(অব:) মান্নান বলেন, যুক্তফ্রন্ট্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল জাতীয় নেতাদের যথাযথ মর্যাদা দিয়ে আগামী দিনে সামনের দিকে এগিয়ে যাবে।
সমাবেশে বিভিন্ন রাজনৈতিক দল যুক্তফ্রন্ট ও বিকল্প ধারায় যোগদান করে কুলা প্রতীকে নির্বাচন করবে বলে জানায়।
বাসস/সবি/এমএআর/১৯৫৫/আরজি