ঘোষিত নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছে ওয়ার্কার্স পার্টি

264

ঢাকা, ৯ নভেম্বর, ২০১৮ (বাসস ) : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সভায় নির্বাচন কমিশন ঘোষিত নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে পার্টি মনোনীত প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ও যথাসময়ে রিটার্নিং অফিসারের কাছে প্রদানের নির্দেশ দেয়া হয়েছে।।
আজ ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সভায়এই নির্দেশ প্রদান করা হয়। পার্টির এক সংবাদবিঞ্জপ্তিতে বলা হয় , ওয়ার্কার্স পার্টির পার্লামেন্টারী বোর্ড গত ১৪ আগস্ট প্রার্থীদের সাক্ষাতকারের মাধ্যমে পার্টির প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে।
পার্টির পলিটব্যুরোর সভায় নির্বাচন সম্পর্কিত গৃহীত প্রস্তাবে বলা হয় জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বাধীন বিএনপি সংলাপে তাদের দাবির যৌক্তিকতা প্রমাণে ব্যর্থ হয়ে পুনরায় নির্বাচন থেকে পালিয়ে যাবার পথ খুজছে এবং এ কারণেই নির্বাচন কমিশন ও নির্বাচনী তফসিল নিয়ে প্রশ্ন তুলছে।
সভায় দেশের উন্নয়ন, গণতন্ত্র ও স্থিতিশীলতার স্বার্থে সব রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানানো হয়।
সভায় সভাপতিত্ব করেন পার্টির সভাপতি রাশেদ খান মেনন। সভায় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্টির নির্বাচনী ইশতেহার (খসড়া) উত্থাপন করেন।
সভায় আলোচনা করেন পার্টির পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, নুরুল হাসান, সুশান্ত দাস, মাহমুদুল হাসান মানিক, নুর আহমদ বকুল, হাজেরা সুলতানা, মনোজ সাহা, কামরূল আহসান, আমিনুল ইসলাম গোলাপ, এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ প্রমুখ।