নির্বাচন কমিশনকে জাতীয় পার্টির অভিনন্দন

349

ঢাকা, ৮ নভেম্বর, ২০১৮ (বাসস) : জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার নির্বাচনী তফসিল ঘোষণার প্রতিক্রিয়ায় নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে বলেছেন, সব রাজনৈতিক দল নির্বাচনে এলে জাতীয় নির্বাচন উৎসবমূখর হবে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গুলশান কার্যালয়ে সাংবাদিকদের কাছে নির্বাচনী তফসিল নিয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।
রুহুল আমিন হাওলাদার সব রাজনৈতিক দলকে নির্বাচনে অংশ নেয়ার আহবান জানিয়ে বলেন, একাদশ জাতীয় নির্বাচনের তফসিলে নির্বাচন কমিশনের সততা ও আন্তরিকতা আছে। তাই এই তফসিলেই সুষ্ঠু নির্বাচন স¤ভব।
সাংবাদিকদের তিনি বলেন, নির্বাচন কমিশন ৪০টি রাজনৈতিক দলের সাথে আলোচনা করে এবং সুশীল সমাজের মতামত নিয়ে নির্বাচন আয়োজন করতে যাচ্ছেন। নির্বাচনে ব্যাপক সংখ্যক আইন শৃংখলা রক্ষা বাহিনী মোতায়েনের ঘোষণা ইতিবাচক উল্লেখ করে তিনি বলেন, সকল দল সহযোগিতা করলে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন সম্ভব, যা দেশ-বিদেশে সমাদ্রিত হবে।
তিনি বলেন, নির্বাচনে সবার অংশ গ্রহণের মাধ্যমেই জাতীয় ঐক্য ফুটে উঠতে পারে। অনলাইনে মনোনয়ন পত্র গ্রহণকে স্বাগত জানান তিনি। লেভেল প্লেইংফিল্ডপ প্রসঙ্গে হাওলাদার বলেন, আশা করি বর্তমান নির্বাচন কমিশন সবার অংশ গ্রহণ নিশ্চিত করতে পারবে ও সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে সমর্থ হবে।
তিনি বলেন, সংবিধানের বাইরে যাবার কোন অবকাশ নেই। তাই সংবিধানের মধ্যে থেকেই সবার জন্য গ্রহণযোগ একটি নির্বাচন আয়োজন করতে পারবে বর্তমান কমিশন। এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও এসএম ফয়সল চিশতীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।