শ্রীপুরে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রেসব্রিফিং

179

মাগুরা, ৮ নভেম্বর, ২০১৮ (বাসস) : জেলার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আজ বৃহস্পতিবার জেলা তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বর্তমান সরকারের সাফল্য, অর্জন, উন্নয়ন কর্মকা- ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে আলোচনা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান। বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈছ উজ্জামান, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, উপজলা প্রাথমিক শিক্ষা অফিসার মোশাররফ হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু প্রমুখ।
সভায় বক্তারা বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।