বাসস ক্রীড়া-২ : ম্যানসিটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন রাহিম স্টার্লিং

229

বাসস ক্রীড়া-২
ফুটবল-প্রিমিয়ার-ম্যানসিটি-স্টার্লিং
ম্যানসিটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন রাহিম স্টার্লিং
লন্ডন, ২ নভেম্বর ২০১৮ (বাসস/এএফপি) : প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সঙ্গে আরো ৫ বছরের চুক্তিতে মৌখিক ভাবে সম্মত হয়েছেন ইংলিশ উইঙ্গার রাহিম স্টার্লিং। বৃহস্পতিবার স্থানীয় গণমাধ্যমের রিপোর্টে এ কথা বলা হয়েছে।
২০১৫ সালে লিভারপুল থেকে সিটিতে যোগ দেয়ার পর থেকে নিজেকে ইংল্যান্ডের সবচেয়ে রোমঞ্চকর খেলোয়াড় হিসেবে প্রতিষ্টিত করেছেন স্টার্লিং। নতুন চুক্তিতে তার বেতন প্রায় দ্বিগুন করা হচ্ছে। ক্লাবের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২০ সালে শেষ হওয়ার কথা রয়েছে। সম্প্রসারিত চুক্তিতে স্বাক্ষর করার সঙ্গে সঙ্গেই তিনি প্রতি সপ্তাহে বেতন হিসেবে আয় করবেন ৩ লাখ পাউন্ড। যা তাকে সর্বাধিক বেতনের ইংলিশ খেলোয়াড়ের আসনে বসাবে।
গত মৌসুমে সিটির রেকর্ড ভাঙ্গা শিরোপা মিশনে মুখ্য ভুমিকা পালন করেছিলেন স্টার্লিং। চলতি মৌসুমেও সিটির সব রকমের টুর্নামেন্টে এ পর্যন্ত আটটি ম্যাচে অংশ নিয়ে চার গোল করেছেন তিনি। মৌসুমের শুরু থেকেই ক্লাবে স্টার্লিং-এর ভবিষ্যত নিয়েই বেশী আলোচনা হয়েছে।
ইত্তেহাদ স্টেডিয়ামে স্টার্লিংয়ের কাছ থেকে সেরাটা বের করে আনা কোচ পেপ গার্দিওলা বলেছিলেন, সিটি যে স্টার্লিংকে দলে রেখে দিতে চায় সে বিষয়ে কোন সন্দেহ নেই। স্টার্লিংয়ের প্রতিনিধি এবং সিটির ফুটবল ডিরেক্টর টক্সিকি বেগিরিস্টেইনের এই আলোচনা সফল করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকাটি রেখেছেন সিটির স্প্যানিশ কোচ গার্দিওলা।
বাসস/এএফপি/এমএইচসি/১৫২৫/-স্বব