বাসস দেশ-২৩ : সংলাপের সময় চেয়ে বাম গণতান্ত্রিক জোটের চিঠি

324

বাসস দেশ-২৩
সংলাপ-বাম জোট
সংলাপের সময় চেয়ে বাম গণতান্ত্রিক জোটের চিঠি
ঢাকা, ১ নভেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সংলাপের সময় চেয়ে চিঠি দিয়েছে বাম গণতান্ত্রিক জোট।
আজ বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বাম গণতান্ত্রিক জোটের পক্ষে চিঠি পৌঁছে দেন সিপিবি নেতা রুহিন হোসেন প্রিন্স।
বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক সাইফুল হক স্বাক্ষরিত এই চিঠি গ্রহণ করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।
চিঠিতে বলা হয়, সংলাপের জন্য তারিখ, সময় ও স্থান পেলে ১৬ সদস্যের একটি প্রতিনিধি দল আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করবেন।
প্রতিনিধি দলের সদস্যরা হলেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, পলিটব্যুরো সদস্য আকবর খান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের সদস্য শুভ্রাংশু চক্রবর্তী ও আলমগীর হোসেন দুলাল, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকি, সদস্য ফিরোজ আহমেদ, বাংলাদেশ ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, সম্পাদকমন্ডলীর সদস্য অধ্যাপক আব্দুস সাত্তার, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, কেন্দ্রীয় কমিটির সদস্য মোমিনুর রহমান বিশাল, বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলনের আহবায়ক হামিদুল হক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য রনজিৎ কুমার।
বাসস/সবি/বিকেডি/১৯৪৫/-এবিএইচ