ময়মনসিংহে বাস ও অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে পিতা ও পুত্রসহ ৬ জন নিহত

45
image_printPrint

ময়মনসিংহ, ১১ মে, ২০১৮ (বাসস) : ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে পিতা ও পুত্রসহ ৬জন নিহত হয়েছে। শুক্রবার বিকেল তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে
নিহতরা হলেন, ফুলপুর উপজেলার গোদারিয়া গ্রামের সিএনজিচালিত অটোরিক্সার চালক সোনা মিয়া (৩৫), হালুয়াঘাট উপজেলার নাগলা গড়পাড়া গ্রামের আইয়ুব আলী (৫৫) ও তাঁর পুত্র আব্দুল করিম (৩৫), একই গ্রামের মাজহারুল ইসলাম (১৯), সলিম উদ্দিন (১৯) ও নাজিম উদ্দিন ভূইয়া (৪৫)। তারা ময়মনসিংহ শহর থেকে অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিলেন।
পুলিশ জানায়, ময়মনসিংহের হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা ফুলপুরগামী অটোরিক্সার সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়।এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় । এসময় অটোরিক্সার চালকসহ ৫ জন ঘটনাস্থলেই মারা যান ও গুরুত্বর আহত একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পথে মারা যায়।
তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে।