গণতন্ত্রের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী সংলাপ প্রস্তাবে সাড়া দিয়েছেন : আইনমন্ত্রী

60

নারায়ণগঞ্জ, ৩০ অক্টোবর ২০১৮ (বাসস) : দেশের গণতন্ত্রের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐক্যফ্রন্টের সংলাপ প্রস্তাবে সাড়া দিয়েছেন।
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক নারায়ণগঞ্জে জেলা রেজিষ্ট্রার কার্যালয়ের কমপ্লেক্স ভবন উদ্বোধনীকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, “ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন সংলাপের ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করলে তিনি দেশের গণতন্ত্রের কথা বিবেচনা করে ইতিবাচক সিদ্ধান্ত দিয়েছেন। এখানে বিদেশী কোন চাপ ছিল না।”
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার ১০ বছরের সাজার পর তিনি নির্বাচন করতে পারবেন কিনা সে ব্যাপারে আদালতই চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন।
এর আগে আইনমন্ত্রী বৃক্ষ রোপণের মধ্য দিয়ে ৫০ শতাংশ জমির উপর ৫ কোটি ৫৮ লাখ ৫১ হাজার টাকা ব্যয়ে নির্মিত জেলা রেজিষ্ট্রার কার্যালয়ের ফলক উন্মোচন করেন।
বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তরের মহা-পরিদর্শক ড. খান মো. আবদুল মান্নানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নজরুল ইসলাম বাবু ও এডভোকেট হোসনে আরা বাবলি এবং জেলা প্রশাসক রাব্বি মিয়া ও জেলা রেজিষ্ট্রার সাবিকুন নাহার।

image_printPrint