চ্যাম্পিয়নস লীগের ফাইনালে রেফারিং করবেন সার্বিয়ান মাজিক

311

কিয়েভ, ৮ মে ২০১৮ (বাসস) : আগামী ২৬ মে কিয়েভ অলিম্পিক স্টেডিয়ামে রিয়াল মাদ্রিদ বনাম লিভারপুলের মধ্যকার চ্যাম্পিয়নস লীগের ফাইনাল ম্যাচটি পরিচালনা করবেন সার্বিয়ান রেফারি মিলোরাড মাজিক। ইউয়েফা সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
৪৫ বছর বয়সী মাজিক ২০০৯ সাল থেকে আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করে আসছেন। এবারের মৌসুমে তিনি চারটি চ্যাম্পিয়নস লীগ ম্যাচ ও দুটি ইউরোপা লীগ ম্যাচ পরিচালনার দায়িত্ব পেয়েছিলেন। গত বছর চিলি বনাম জার্মানীর মধ্যকার কনফেডারেশন্স কাপ ফাইনালেও তিনি রেফারি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ২০১৬ সালে ইউয়েফা সুপার কাপে রিয়াল মাদ্রিদ বনাম সেভিয়ার ম্যাচটিও পরিচালনা করেছেন।
মাজিকের সাথে চ্যাম্পিয়নস লীগের ফাইনালে সহকারী হিসেবে থাকবেন তার সতীর্থ মিলোভান রাসিটিচ ও ডালিবোর জুরডেভিচ। চতুর্থ অফিসিয়াল হিসেবে দায়িত্ব পেয়েছেন ফ্রেঞ্চম্যান ক্লেমেন্ট টারপিন।
এদিকে আগামী ১৬ মে ফ্রান্সের লিঁওতে অনুষ্ঠিতব্য অলিম্পিক ডি মার্সেই বনাম এ্যাথলেটিকো মাদ্রিদের মধ্যকার ইউরোপা লীগের ফাইনাল ম্যাচে রেফারি হিসেবে থাকছেন ডাচম্যান বিওন কুইপার্স। ২০১৩ সালে চেলসি ও বেনফিকার মধ্যকার ফাইনাল ম্যাচটি চালানোর পরে এবারের ম্যাচটি কুইপার্সের ক্যারিয়ারের দ্বিতীয় ইউরোপা লীগ ফাইনাল ম্যাচ।