নবীগঞ্জের বাওয়ানী চা বাগানে বিদ্যুৎ সংযোগ

353

হবিগঞ্জ, ৭ মে ২০১৮ (বাসস) জেলার নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পাহাড়ি এলাকায় অবস্থিত বাওয়ানী চা বাগানে রোববার বিকেলে প্রধান অতিথি হিসেবে এমপি কেয়া চৌধুরী এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। এ সময় ১১৫টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
বাগানের স্কুল মাঠে আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, কেউই বিদ্যুতের আলোর সুবিধা ভোগ করা থেকে বঞ্চিত হবেন না। জননেত্রী শেখ হাসিনা সরকারের উপহার হিসেবে নবীগঞ্জ-বাহুবলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাতে পারছি বলে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। নৌকা ছাড়া উন্নয়ন হয় না। বিএনপি-জামায়াত ক্ষমতায় ছিল। উন্নয়ন হয়নি। হয়েছে বোমাবাজি। তাই মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।
তিনি বলেন, এ সরকার চা শ্রমিকদের জীবনমানকে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। যার ফলে শ্রমিকদের জীবনযাত্রায় গতি আসছে। শ্রমিকরাও নৌকাকে ভুলেনি। নৌকাও তাদেরকে ভুলেনি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মিনাল কান্তি রায়, বাওয়ানী চা-বাগানের উপ-সহকারী মহা-ব্যবস্থাপক ফখরুল ইসলাম, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম রুহুল আমিন, বাহুবল উপজেলা যুবলীগের আহবায়ক অলিউর রহমান অলি, উপজেলা সন্তান কমান্ডের যুগ্ম-আহবায়ক শামীমুর রহমান শামীম, ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহ আতিক মিয়া, যুবলীগ নেতা এখলাছ মিয়া।