২য় আইএসএসএফ ইন্টারন্যাশনাল আরচ্যারী চ্যাম্পিয়নশীপ শুরু

74

ঢাকা, ৬ মে ২০১৮ (বাসস) : বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের (আইএসএসএফ) সহায়তায় আজ ঢাকায় শুরু হয়েছে ২য় আইএসএসএফ ইন্টারন্যাশনাল আরচ্যারী চ্যাম্পিয়নশীপস-২০১৮। বিকেলে মওলানা ভাসানী স্টেডিয়ামে চ্যাম্পিয়নশীপে উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের মহাসচিব মোহাম্মদ এসএম আলগানাস ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।
বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এসময় উপস্থিত ছিলেন।
এবারের চ্যাম্পিয়নশীপের কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ পুরুষ এককে ৭২টি তীর ছ্ুঁড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৬৬ স্কোর করে বাংলাদেশের মো: রুমান সানা র‌্যাংকিংয়ে ১ম, সৌদিআরবের বিনালী আবদালেলাহ ৬৫২ স্কোর করে ২য়, বাংলাদেশের মোহাম্মদ তামিমুল ইসলাম ৬৪৭ স্কোর করে ৩য়, তুরস্কের বেরেকেত বুরাক ৬৪৫ স্কোর করে ৪র্থ এবং এস্তোনিয়ার উনা মার্ট এবং ৬৩৩ স্কোর করে ৫ম স্থান অর্জন করেন।
কোয়ালিফিকেশন রাউন্ডে কম্পাউন্ড মহিলা এককে ৭২টি তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৭৬ স্কোর করে বাংলাদেশের রোকসানা আক্তার র‌্যাংকিংয়ে ১ম, এস্তোনিয়ার হোইম এমিলী ৬৭২ স্কোর করে ২য়, ইরাকের আলমাসহাদানী ফাতিমাহ ৬৬৬ স্কোর করে ৩য়, বাংলাদেশের বন্যা আক্তার ৬৫৯ স্কোর করে ৪র্থ এবং রিতু আক্তার ৬৫২ স্কোর করে ৫ম স্থান অর্জন করেন।

image_printPrint