ঢাবি ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

337

ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৮ (বাসস) : আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (২০১৮-২০১৯) শিক্ষাবর্ষের ‘ঘ’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।
১ হাজার ৬১৫টি আসনের জন্য ভর্তিচ্ছু মোট ৯৫ হাজার ৩৪১জন ছাত্র-ছাত্রীর মধ্যে ৭০ হাজার ৪৪০জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ১৮ হাজার ৪৬৩জন উত্তীর্ণ হয়েছে।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ঘ’ ইউনিটের এই ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেন।
পরীক্ষার বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। তাছাড়া, যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU GHA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।
পাশকৃত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের (বিজ্ঞান মেধাক্রম ৩৫০০ পর্যন্ত, মানবিক মেধাক্রম ৬০০ পর্যন্ত ও বাণিজ্য মেধাক্রম ১০০০ পর্যন্ত) আগামী ২২ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।
উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ১৭ অক্টোবর থেকে ২৪ অক্টোবরের মধ্যে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে।
ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ১৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।