বিএনপি জামায়াত জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের নামে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে : নাসিম

199

ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৮ (বাসস) : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়াত নতুন জোট গঠনের নামে ষড়যন্ত্র শুরু করেছে।
চক্রান্ত করে কোন লাভ হবে না উল্লেখ করে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ এবং সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। নির্বাচনের সময় কোন অযুহাত সৃষ্টি করে লাভ হবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সাহসী পদক্ষেপ নিয়ে এগুচ্ছেন উল্লেখ করে নাসিম আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অবিস্মরনীয় পরিবর্তন এসেছে। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী জাতীয় নির্বাচনেও তাকে বিজয়ী করতে হবে।
মোহাম্মদ নাসিম আজ মঙ্গলবার কেরাণীগঞ্জের জিনজিরা বাসরোড এলাকায় ২০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতাল পরিদর্শনকালে কথা বলেন।
জিনজিরা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সম্পর্কে নাসিম বলেন, এ হাসপাতালটি দীর্ঘদিন যাবৎ অবহেলায় অযতেœ এবং লোকবলের অভাবে বন্ধ ছিল। আমরা এ হাসপাতালের আউট ডোর চালু করেছি।
তিনি বলেন, আগামী নির্বাচনের আগেই এ হাসপাতালের লোকবল নিয়োগের প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করাসহ ইনডোর ব্যবস্থা চালু করা হবে।
এসময় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী স্থানীয় কোন্ডা ইউনিয়নের ১০ শয্যা বিশিষ্ট হাসপাতালটিও পরিদর্শন করেন।