বাজিস-১৪ : হবিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির নবনির্মিত ৪ ভবন উদ্বোধন

591

বাজিস-১৪
হবিগঞ্জ-উদ্বোধন
হবিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির নবনির্মিত ৪ ভবন উদ্বোধন
হবিগঞ্জ, ১১ অক্টোবর ২০১৮ (বাসস) : প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নবনির্মিত ৪ ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির আনুষ্ঠানিকভাবে এ ভবনগুলোর উদ্বোধন করেন। পরে শায়েস্তাগঞ্জস্থ’ সমিতির কার্যালয়ের সামনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আবু জাহির।
হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ সোলায়মান মিয়ার সভাপতিত্বে সমাবেশে শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আলতাফ হোসেন, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আওয়ামী লীগ নেতা শেখ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদারসহ স্থানীয় সরকারি কর্মকর্তাবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বাপবিবো’র নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন জানান, ১০ কোটি ৮৫ লাখ ২ হাজার ৫৮৯ টাকা ব্যয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৪টি ভবন নির্র্মাণ করা হয়েছে। ইউআরইডিএস-ডিসিএস-ডিসিএসডি প্রকল্পের মাধ্যমে এই কাজ বাস্তবায়ন করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। এর মাঝে একটি অফিস ভবন এবং বাকী তিনটি আবাসিক ভবন।
বাসস/সংবাদদাতা/২০১০/মরপা