বাজিস-১০ : দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ কলেজ শিক্ষিকা নিহত

150

বাজিস-১০
দিনাজপুর- সড়ক- দুর্ঘটনায়
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ কলেজ শিক্ষিকা নিহত
দিনাজপুর, ১১ অক্টোবর, ২০১৮ (বাসস) : জেলায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও কলেজ শিক্ষিকা নিহত হয়েছেন।
দিনাজপুর পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কে চিরিরবন্দরের উচিৎপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হন এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন।
চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম জানান, প্রকৌশলী আফজাল হোসেন দিনাজপুরে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগদানের জন্য আসার পথে তার গাড়ী চালক হাফিজ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কায় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন ও চালক গুরুতর আহত হন। দ্রুত ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আফজাল হোসেনকে মৃত ঘোষণা করেন। এলজিইডির দিনাজপুর অফিসের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. মুসা জানান, নিহত প্রকৌশলীর বাড়ী নওগাঁয়।
গুরুতর আহত চালক হাফিজকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় চিরিরবন্দর থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
দুপুর ২টায় নিহত প্রকৌশলী আফজাল হোসেনের লাশ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে বিকেল ৪টায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে আজ বৃহস্পতিবার দুপুর ১টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার বাজনাহারে সেতাবগঞ্জ থেকে দিনাজপুরমুখী যাত্রীবাহী বাস শাহী এন্টারপ্রাইজ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ধুকুরঝাড়ী কলেজের শিক্ষিকা আঞ্জুমান আরা বেগম নিহত হন। দুর্ঘটনায় আহত ১০জন যাত্রীর মধ্যে ৪ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ও ৬ জনকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত শিক্ষিকা শহরের বাহাদুর বাজারের বাসিন্দা। এঘটনায় বিরল থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
বাসস/ সংবাদদাতা/১৭৫৫/মরপা