বিসিএস ৩৬তম ব্যাচের ক্যাডার সুপারিশপ্রাপ্ত ঢাবি শিক্ষার্থীদের পুনর্মিলনী

69

ঢাকা, ৪ মে, ২০১৮ (বাসস) : বিসিএস ৩৬তম ব্যাচের ক্যাডার সুপারিশপ্রাপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থীদের এক পুনর্মিলনী অনুষ্ঠান আজ শুক্রবার বিশ্ববিদ্যালয় ছাত্র- শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুক্রবার দিনব্যপী এই পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন।
বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেডিয়্যান্ট ফার্মাসিউটিক্যালস্ এর চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী ও হামস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. শফিকুর রহমান।
উপাচার্য সুপারিশপ্রাপ্ত বিসিএস ক্যাডারদের অভিনন্দন জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয় জীবন হচ্ছে পরবর্তী জীবনের বীজ বপনের সময় এবং এক্ষেত্রে ঢাকা বিশ্ববিদ্যালয় অনুপ্রেরণা যোগাতে গুরুত্বপূর্ণ অবদান ও ভূমিকা রেখে আসছে।
তিনি আরও বলেন, ‘ভবিষ্যত কর্মজীবনে তোমাদের অনেক ক্ষমতা, মর্যাদা ও দায়িত্ব আসবে যা তোমরা মূল্যবোধের মাধ্যমে ব্যবহার করবে এবং মানুষের মঙ্গলের জন্য সব সময় কাজ করবে’।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক ও মানবিক মূল্যবোধ ধারণ করে আগামীতে এই সুপারিশপ্রাপ্ত শিক্ষার্থীদের বন্ধন আরও সুদৃঢ় হবে বলেও উপাচার্য আশা প্রকাশ করেন।

image_printPrint