বাসস দেশ-২৯ : আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : রেলপথ মন্ত্রী

637

বাসস দেশ-২৯
রেলপথ মন্ত্রী- উন্নয়ন মেলা
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : রেলপথ মন্ত্রী
কুমিল্লা, ৭ অক্টোবর, ২০১৮ (বাসস) : রেলপথ মন্ত্রী মো. মজিবুল হক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লুটপাট হয়। এদেশের উন্নয়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই।
আজ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ঢাকা চট্টগ্রাম রেলপথের গুনবতী রেলওয়ে স্টেশনে মহানগর প্রভাতী ও মহানগর গোধুলি ট্রেনের যাত্রাবিরতি স্টপেজ উদ্বোধনী অনুষ্ঠানে এবং পরে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলায় সমাপনী প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মজিবুল হক বলেন, বিএনপি-জামায়াত-শিবির নির্বাচনকে কেন্দ্র করে মাথাচাড়া দিয়ে উঠেছে। তিনি চৌদ্দগ্রাম উপজেলার উন্নয়নের কথা উল্লেখ করে বলেন বিগত দশবছরে চৌদ্দগ্রামে যে উন্নয়ন হয়েছে তা অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে। তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।
গুণবতী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূইয়া হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার, রেলওয়ে পূর্বাঞ্চলীয় মহাব্যবস্থাপক ওমর ফারুকসহ
বিভাগীয় কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএআর/২১৫০/কেজিএ