মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামে বিদ্যুৎ পেলো ৪ হাজার ৯৪৪ পরিবার

279

চাঁদপুর, ৬ অক্টোবর, ২০১৮ (বাসস) : চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।
দুর্যোগ ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আজ দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে প্রধান অতিথি হিসেবে সুইচ টিপে নতুন এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।
চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ -এর জিএম আবু তাহের জানান, ১১ কোটি ৩০ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা ব্যায়ে ৭৫ দশমিক ৩৬৫ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন তৈরি করে ৪ হাজার ৯৪৪ পরিবারের মাঝে এই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
তিনি বলেন, মতলব উত্তরের ৩৪টি ও মতলব দক্ষিণের ১৮টিসহ ৫২ গ্রামের ৪ হাজার ৯৪৪ গ্রাহক বিদ্যুত সুবিধার আওতায় আসে। এরমধ্যে মতলব দক্ষিণে ১ হাজার ২৩৪ জন ও মতলব উত্তরে ৩ হাজার ৭১০ জন গ্রাহক রয়েছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদপুর পল্লীবিদ্যুত সমিতি- ২ এর জিএম আবু তাহেরের সভাপতিত্বে ও চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর ডিজিএম দিলিপ চন্দ্রের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনজুর আহমেদ মনজু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুর রহমান।
মোফাজ্জল হোসেন মায়া বীর বিক্রম উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
তিনি বলেন, নৌকা হচ্ছে উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎতের আলোয় আলোকিত করেছেন। তাই আগামীতে নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের সরকার কায়েম ও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।