আগামী নির্বাচনে ভোটে বর্তমান সরকারের উন্নয়ন কাজের স্বীকৃতি মিলবে : মেনন

ঢাকা,৪ অক্টোবর,২০১৮ (বাসস) : সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে দেশের মানুষের ভোটের মাধ্যমেই বর্তমান সরকারের উন্নয়ন কাজের স্বীকৃতি মিলবে।
তিনি আজ বৃহস্পতিবার বিকেলে যশোরের বাঘারপাড়ায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির যশোর জেলা ইউনিট আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
সবকুল হারিয়ে বিএনপি এখন দিশেহারা হয়ে পড়েছে উল্লেখ করে রাশেদ খান মেনন বলেন,‘জাতীয় ঐক্যের নামে তারা (বিএনপি) জামাত ও দক্ষিনপন্থীদেরও হালাল করার পায়তারা চালাচ্ছে।তারা মুখে গণতন্ত্রের জন্য মায়াকান্না করে বেড়াচ্ছে অথচ গণতন্ত্রের কোন কাজ নিজেরাই করছেন না। আসলে বিএনপি বুঝে গেছে যে তাদের পায়ের তলায় আর মাটি নেই। তাই তারা মরিয়া হয়ে যা পারছে তাই করছে। তাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে এখন তারা শয়তানের সাথেও জোটে যেতে আপত্তি নেই বলে দাবী করছে।’ তিনি বলেন,শয়তানের সাথে জোটে যেতে যাদের বিবেকে বাধে না তাদের মুখে আর যাই হোক অন্তত গণতন্ত্রের কথা মানায় না। সমাজকল্যাণমন্ত্রী বলেন,‘বিএনপি’র গণতন্ত্রের মূলে হচ্ছে ফ্যাসিবাদী জনবিচ্ছিন্ন কোন গোষ্ঠীকে ক্ষমতায় নিয়ে আসা। অথচ গণতন্ত্রকে নির্বিঘœ করতে প্রয়োজন সুশাসন প্রতষ্ঠা করা,সন্ত্রাস-জঙ্গীবাদ ও সাম্প্রদায়িকতার বিরোধিতা করা। কিন্তু বিএনপি গণতন্ত্র রক্ষার মূল এ কাজগুলোর ধারে কাছেও হাটছে না। কাজেই বিএনপি’র মুখে গণতন্ত্রের বুলি আর শোভা পায়ন া।’
বন্দবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সবদুল হোসেন খানের সভাপতিত্বে এ জনসভায় ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ইকবাল কবীর জাহিদ,কমরেড মোস্তফা লুৎফুল্লা এমপি,কমরেড হাফিজুর রহমান এমপি,কমরেড জাকির হোসেন,কমরেড নজরুল ইসলাম,কমরেড জিল¬ুর রহমানসহ ছাত্র ও যুব নেতৃবৃন্দ বক্তৃতা করেন।