বাজিস-১০ : হবিগঞ্জে পিকআপের ধাক্কায় নিহত ১ : অল্পের জন্য প্রাণে বাঁচলেন এমপি

141

বাজিস-১০
হবিগঞ্জ-পিকআপ
হবিগঞ্জে পিকআপের ধাক্কায় নিহত ১ : অল্পের জন্য প্রাণে বাঁচলেন এমপি
হবিগঞ্জ, ২ অক্টোবর, ২০১৮ (বাসস) : শহরে মর্র্নিং ওয়াক করতে বের হওয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপিসহ ৪ জনের একজন পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছেন। এতে অল্পের জন্য রক্ষা পান সংসদ সদস্য। মঙ্গলবার সকালে শহরের টাউন হল সড়কের রওশন রেজা এম্পায়ার নামক মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহ মাসুক মিয়া জেলার নবীগঞ্জ উপজেলার রামলোহ গ্রামের মরহুম মাওলানা সানাওর আলীর ছেলে এবং হবিগঞ্জ শহরের শ্যামলী এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তিনি একজন ঠিকাদার।
জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজাম্মুল হক চৌধুরী জানান, মঙ্গলবার সকালে টাউন হল এলাকা থেকে এমপি আব্দুল মজিদ খান ও মাসুক মিয়াসহ ৪ জন মর্নিং ওয়াক করে থানা মুখে যাচ্ছিলেন। পথিমধ্যে উল্লেখিত স্থানে পৌঁছলে দ্রুতগামী একটি পিকআপ পেছন দিক থেকে তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় রাস্তার সাইডে থাকা শাহ মাসুক মিয়া গুরুতর আহত হন। অল্পের জন্য রক্ষা পান এমপি মজিদ খান। মাসুক মিয়াকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
তিনি আরো জানান, দুর্ঘটনার সময় এমপি মজিদ খান লাফ দিয়ে দূরে সরে যান। তবে তিনি অক্ষত রয়েছেন। এ ব্যাপারে পুলিশ তদন্তে নেমেছে বলেও জানিয়েছেন আওয়ামী লীগের এই নেতা।
হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সহিদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি দুর্ঘটনা। তবে এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
বাসস/ সংবাদদাতা/১৭৩৫/মরপা