বাসস ক্রীড়া-১৪ : ভাসাবী স্কুল কাবাডি সমাপ্ত

430

বাসস ক্রীড়া-১৪
কাবাডি- পুলিশ
ভাসাবী স্কুল কাবাডি সমাপ্ত
ঢাকা, ৩০ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : কাবাডি ফেডারেশনের আয়োজনে এবং ভাসাভী ফ্যাশন লিমিটেডের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ‘ভাসাবী স্কুল কাবাডি ২০১৮’ ঢাকা মহানগর টুর্নামেন্টে বালক বিভাগে মা মেমোরিয়াল মডেল একাডেমি ও বালিকা বিভাগে মিরপুর গার্লস আইডিয়াল ইনস্টিটিউট চ্যাম্পিয়ন হয়েছে।
শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আজ অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে মা মেমোরিয়াল মডেলি একাডেমি ৪৪-৩৮ পয়েন্টে সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজকে হারিয়ে শিরোপা জেতে। অন্যদিকে বালিকা দলের ফাইনালে মিরপুর গার্লস আইডিয়াল ৪৮-৪৩ পয়েন্টে শেরেবাংলা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ চার দলের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। এ সময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর, কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পুলিশের ডিআইজি (অ্যাডমিনিষ্ট্রেশন ও ডিসিপ্লিন) হাবিবুর রহমান, যুগ্ম-সম্পাদক ও অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক এবং ভাসাবী ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াছির আহমেদ খাঁন উপস্থিত ছিলেন।
বাসস/১৯৫৫/স্বব