সিরাজগঞ্জে বজ্রপাতে পিতাপুত্রসহ ৫ জনের মৃত্যু

66

সিরাজগঞ্জ, ২৯ এপ্রিল, ২০১৮ (বাসস) : সিরাজগঞ্জের কাজিপুর, শাহজাদপুর ও কামারখন্দে বজ্রপাতে পিতা-পুত্রসহ ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন-কাজিপুরের চরাঞ্চল ডিগ্রি তেকানী গ্রামের মৃত পারেশ মন্ডলের ছেলে শামছুল মন্ডল (৫৫) ও তার ছেলে আরমান (১৪), শাহজাদপুর উপজেলা ছয়আনি গ্রামের ফারুক খানের ছেলে নাবিল (১৭) ও রাশেদুল ইসলাম ছেলে পলিন (১৫) এবং কামারখন্দের পেস্তক কুড়া গ্রামের মৃত আহের মন্ডলের ছেলে কাদের হোসেন (৩৭)।
কাজিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশিদ জানান, সকালে ডিগ্রী তেকানী চরে ছেলেকে সাথে নিয়ে বাদাম তুলছিলেন শামছুল। এসময় বৃষ্টির সাথে বজ্রপাত হয়ে দুজনেই ঝলসে যান। তাদের উদ্ধার করে কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে উভয়েই মারা যান। অপরদিকে, কামারখন্দের পেস্তককুড়া গ্রামের কৃষক কাদের হোসেন বাড়ির পাশেই নিজের ক্ষেতের ধান কাটছিলেন। এ সময় বজ্রপাতে তার শরীর ঝলসে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান।
অন্যদিকে, শাহজাদপুর যুবলীগ নেতা আশিকুর রহমান দিনার জানান, দুপুরের দিকে নাবিল ও পলিন দুই বন্ধু ছয়আনি গ্রামের একটি তাল গাছের নীচে দাঁড়িয়ে ফোনে কথা বলছিল। এ সময় বজ্রপাতে দুজনেই ঘটনাস্থলে মারা যায়।

image_printPrint