বাসস দেশ-৩৫ : মইনুল, কামালরা সাম্রাজ্যবাদের এজেন্ট : খাদ্যমন্ত্রী কামরুল

340

বাসস দেশ-৩৫
খাদ্য মন্ত্রী-উন্নয়ন-সভা
মইনুল, কামালরা সাম্রাজ্যবাদের এজেন্ট : খাদ্যমন্ত্রী কামরুল
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : খাদ্যমন্ত্রী এডভোকেট মো. কামরুল ইসলাম বলেছেন, ‘‘মইনুল, ড. কামালরা সাম্রাজ্যবাদের এজেন্ট। স্বাধীনতা যুদ্ধের সময় এদের অবস্থান ছিলো এদেশের বিপক্ষে। আজ তারা এক হয়েছে বিএনপিও জামায়াতের সাথে। এরা চাচ্ছে বাংলাদেশে আবার একটা অসাংবিধানিক সরকার আনতে। এদেশের জনগণ তা মেনে নিবে না।’’
আজ কেরাণীগঞ্জের আটি বাজার মাঠে ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটির শাক্তা ইউনিয়ন শাখার উদ্যোগে আয়োজিত এক উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটির সদস্য ও কেরাণীগঞ্জ থানার শাক্তা ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজাদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমন্বয় কমিটির আহবায়ক শফিউল আযম খান বারকুর, সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম প্রমুখ।
কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচন হবে একটি অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন। এ নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপি’র নেই।কাজেই নির্বাচন নিয়ে দেন দরবার করে অতীতেও কোন লাভ হয়নি। এখনও হবে না।
তিনি বলেন বিএনপি জামায়াত আজও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। এমনকি তারা নির্বাচন বানচালের জন্যও গভীর ষড়যন্ত্র করছে। এজন্য তারা নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। সুতরাং বিএনপি’র কোন শর্তই পুরণ হওয়ার নয়।
তিনি আরও বলেন, গত ৯ বছর আমি এই এলাকার উন্নয়নে অনেক কাজ করেছি। বর্তমানে ১২০ কোটি টাকার উন্নয়নের কাজ চলমান রয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএআর/২১২৩/অমি