জোড়াতালির নেতৃত্বের ওপর জনগণের আস্থা নেই : ওবায়দুল কাদের

231

নোয়াখালী, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জোড়াতালির নেতৃত্বের প্রতি জনগণের কোন আস্থা নেই।
সম্প্রতি কয়েকটি দলের ঐক্য প্রসঙ্গে তিনি বলেন, ‘যে কোনো আন্দোলনে নেতার নাম জানতে হয়, নেতা ছাড়া নেতৃত্ব হয় না। তাই জোড়াতালির নেতৃত্বের প্রতি জনগণের আস্থা নেই।’
ওবায়দুল কাদের আজ দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার নতুন বাজারে মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয় মাঠে চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সফিউল্যাহর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সেতুমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তারা ক্ষমতায় আসলে এবার হাওয়া ভবনের বদলে খাওয়া ভবন হবে। বিএনপি এখন জাতিসংঘের নামে মিথ্যাচার করে যাচ্ছে। এদের হাতে দেশ, গণতন্ত্র, আইনের শাসন তথা ১৬ কোটি মানুষ নিরাপদ নয়।
তিনি জনসভায় নারীদের উপস্থিতি দেখে অভিভুত হয়ে বলেন, এতো বিপুল সংখ্যক নারীর উপস্থিতি প্রমাণ করছে নারীরা শেখ হাসিনার উন্নয়নের সাথে আছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিবন্ধনের ক্ষেত্রে মায়ের নাম অন্তর্ভুক্ত করা নিশ্চিত করে নারীদেরকে সম্মানিত করেছেন। নারীদের উন্নয়নের জন্য সকল ধরনের উদ্যেগ হাতে নিয়েছেন।
এর আগে মন্ত্রী কবিরহাট পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।
পরে কবিরহাট উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত নির্বাচনী প্রস্তুতি সভায় যোগ দেন।