বাসস ক্রীড়া-৪ : লেংগ্লেটের লাল কার্ড নিয়ে আপিল করবে বার্সেলোনা

180

বাসস ক্রীড়া-৪
ফুটবল-বার্সা
লেংগ্লেটের লাল কার্ড নিয়ে আপিল করবে বার্সেলোনা
বার্সেলোনা, ২৫ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : জিরোনার বিপক্ষে রোববার লা লিগায় ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে ক্লেমেন্ট লেংগ্লেটের লাল কার্ড নিয়ে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা। ম্যাচের পরে লাল কার্ডের এই সিদ্ধান্ত নিয়ে দারুন বিস্ময় প্রকাশ করেছেন বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে।
ক্যাম্প ন্যুতে ম্যাচের আধা ঘন্টার সময় জিরোনা মিডফিল্ডার পেরে পনসের সাথে সংঘর্ষ হয় ২৩ বছর বয়সী ডিফেন্ডার লেংগ্লটের। তার বিপক্ষে কনুই দিয়ে আঘাতের অভিযোগ করেন রেফারি জেসুস গিল মানজানো। ভিএআর প্রযুক্তির সহায়তায় পরবর্তীতে লেংগ্লেটকে লাল কার্ড দেখানো হয়।
ভালভার্দে দাবী করেছেন নিজেকে রক্ষা করতেই লেংগ্লেট কনুই ব্যবহার করেছেন। এই ঘটনায় কখনই লাল কার্ড দেখানো উচিত হয়নি। ম্যাচ শেষে ক্লাবের পক্ষ থেকে লাল কার্ডের বিপক্ষে আপিলের ঘোষনা দেয়া হয়।
এদিকে ক্লাবের পক্ষ আরো জানানো হয়েছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম গোঁড়ালির ইনজুরি কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। ইনজুরির কারনে বার্সেলোনার হয়ে শেষ তিনটি ম্যাচে তিনি খেলতে পারেননি। এবারের মৌসুমে বার্সার হয়ে মাত্র ৬ মিনিট খেলেছেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড। রিয়াল ভায়োদোলিডের বিপক্ষে গত ২৫ আগস্ট বদলী বেঞ্চ থেকে উঠে এসে তিনি মাঠে নেমেছিলেন।
বাসস/নীহা/০৯৩০/স্বব