বাসস ক্রীড়া-২ : ইনজুরি কাটিয়ে ম্যাচে ফিরতে প্রস্তুত হেরেরা

196

বাসস ক্রীড়া-২
ফুটবল-হেরেরা
ইনজুরি কাটিয়ে ম্যাচে ফিরতে প্রস্তুত হেরেরা
লন্ডন, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : ইনজুরি কাটিয়ে ডার্বি কাউন্টির বিপক্ষে মাঠে ফিরতে প্রস্তুত এন্ডার হেরেরা, এই তথ্য নিশ্চিত করেছন ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার হোসে মরিনহো।
গোঁড়ালির ইনজুরির কারনে গত মাসের শুরুতে বার্নলির বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচের থেকে বিশ্রামে রয়েছেন হেরেরা। মরিনহো বলেছেন, ‘এন্ডার খেলার জন্য প্রস্তুত। ইনজুরির কারনে মার্কোস রোহো একমাত্র খেলোয়াড় হিসেবে বিশ্রামে রয়েছেন। আর এটাই হবে মার্কোস রাশফোর্ডের নিষেধাজ্ঞার শেষ ম্যাচ। ইএফএল কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচটিতে হেরেরা ফিরছেন। আমি শুধুমাত্র ম্যাচটির কথা চিন্তা করছি। এটি লিগ কাপের ম্যাচ এবং এখানে আইনও ভিন্ন। ড্র করার পর দুই দল সরাসরি পেনাল্টি শুট আউটে যায়, যে কারনে উভয় দলেরই ৫০-৫০ শতাংশ সুযোগ থাকে। তাই এটি ৯০ মিনিটর ম্যাচ, এই সময়ের মধ্যেই এখানে জয়ের জন্য চেষ্টা করতে হয়। আর তাই খেলোয়াড় বাছাইও সেভাবেই করতে হয়।’
ইয়ং বয়েসের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হবার পর ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম ম্যাচে খেলতে নামতে পারেন পর্তুগীজ ফুল-ব্যাক ডিয়োগো ডালোট। অনুর্ধ্ব-২৩ দলের হয় খেললেও সিনিয়র দলে এই প্রথম তিনি লিগে খেলতে নামছেন। চ্যাম্পিয়ন্স লিগের তুলনায় এটি ভিন্ন একটি প্রতিযোগিতা, সে কারইে এটা তার জন্য দারুন একটি সুযোগ বলে মনে করছেন মরিনহো।
বাসস/নীহা/০৯৩০/স্বব