সরকার সংবিধানের বাইরে একচুলও নড়বে না : ওবায়দুল কাদের

213

কক্সবাজার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সংবিধানের বাইরে একচুলও নড়বে না।
তিনি বলেন, ‘ইচ্ছে হলে কেউ নির্বাচনে অংশ নেবে, ইচ্ছে না হলে নেবে না। কাউকে নির্বাচনে দাওয়াত করে আনবো না।’
আজ রাত ৯টায় জেলার সদর উপজেলার কেন্দ্রীয় ঈদগা মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এভকোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, জেলা পরিষদ চেয়ারম্যান খান বাহাদুর মোস্তফা আহমেদ ও সায়মুন সারোয়ার কমল এমপি।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি দলীয় গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাদ দিয়ে নিজেদের আত্মস্বীকৃত একটি দুর্নীতিবাজ দল হিসেবে প্রমাণ করেছে।
বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনীদের রক্ষা করতে জিয়াউর রহমান পবিত্র সংবিধানে পঞ্চম সংশোধনী কেনো এনেছিলো তা বিএনপি’র কাছে জানতে চেয়ে তিনি বলেন, এর জবাব দিতে ব্যর্থ হলে আগামী নির্বাচনে বিএনপিকে আরো নির্মম পরিণতি ভোগ করতে হবে।
এর আগে তিনি চকোরিয়া বাস টার্মিনাল মাঠেও অপর একটি জনসভায় বক্তৃতা করেন। এতে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু জাফর আহমদ বিএ।

image_printPrint