বাসস দেশ-২১ : নির্দিষ্ট সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে : আনিসুল হক

285

বাসস দেশ-২১
আইনমন্ত্রী-নির্বাচন
নির্দিষ্ট সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে : আনিসুল হক
নারায়ণগঞ্জ, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, নির্দিষ্ট সময়ে আগামী ডিসেম্বরেই নির্বাচন হবে। নির্বাচন কমিশন সেই নির্বাচনের আয়োজন করবে এবং আওয়ামী লীগ দল হিসেবে তাতে নেবে।
তিনি প্রশ্ন রেখে বলেন, অনেকেই বলেন এখন বিচার বিভাগ স্বাধীন নয়। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারকে হত্যার পর ২১ বছর কোনো এজাহার দায়ের সম্ভব হয়নি। তখন কী বিচার বিভাগ স্বাধীন ছিল। মন্ত্রী বলেন, এখন বিচার বিভাগ অনেক স্বাধীন।
আজ রোববার বিকেলে নারায়ণগঞ্জ বার ভবনের সামনে নবনির্বাচিত আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের অভিষেক এবং ৮ তলা বিশিষ্ট নতুন ডিজিটাল বার ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, ৪ আসনের শামীম ওসমান, ২ আসনের নজরুল ইসলাম বাবু, ১ আসনের গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক এবং সংরক্ষিত আসনের অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক, নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া এবং পুলিশ সুপার আনিসুর রহমান।
বাসস/সংবাদদাতা/কেসি/১৯৫৫/বেউ/-এবিএই