বাজিস-১১ : বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গুইমারাকে ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি পৌরসভা

174

বাজিস-১১
বঙ্গবন্ধু- গোল্ডকাপ
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গুইমারাকে ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি পৌরসভা
খাগড়াছড়ি, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : অনুর্ধ্ব-১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮’র জেলা পর্যায়ের ফাইনাল খেলায় গুইমারা উপজেলাকে ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি পৌরসভা।
আজ খাগড়াছড়ি স্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, টুর্ণামেন্ট উদযাপন কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা জিয়া আহমেদ সুমন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা ও জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমা।
খেলার প্রথমার্ধের ২০ মিনিটে ১৬ নাম্বার জার্সি পরিহিত মাইকেলের করা গোলে এগিয়ে যায় খাগড়াছড়ি পৌরসভা। ৬ মিনিটের ব্যবধানে পৌরসভা দলের ১৩ নাম্বার জর্সি পরিহিত নিকেল আরো একটি গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেয়। বিরতির আগে আর কোন গোল না হওয়ায় ২-০ ব্যবধান নিয়েই বিরতিতে যায় পৌরসভা দল।
দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে পৌরসভা দলের ১০ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় সেলিময় ত্রিপুরা আবারো গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় পৌরসভা। খেলার ৫৩ মিনিটে পৌরসভা দলের ১৬ নাম্বার জর্সি পরিহিত মাইকেল এবং ৫৭ মিনিটে ৭ নাম্বার জার্সি পরিহিত টেনিস রোয়াজায় দেয়া গোলে ৫-০ ব্যবধানে এগিয়ে যায় খাগড়াছড়ি পৌরসভা। পুরো খেলায় গুইমারা দলের তেমন কোন আক্রমণ দেখা যায়নি। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ৫-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে খাগড়াছড়ি পৌরসভা দল।
টুর্নামেন্টের সেরা খেলোয়াড় খাগড়াছড়ি পৌরসভা দলের ৪ নং জার্সি পরিহিত সহিন ত্রিপুরা এবং সর্বোচ্চ ৪টি গোল করে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় একই দলের ৭ নাম্বার জার্সি পরিহিত টেনিস রোয়াজা। ১৫ সেপ্টেম্বরে শুরু হওয়া টুর্ণামেন্টে মোট ১০ টি দল অংশ গ্রহণ করে।
বাসস/ সংবাদদাতা/১৭৩০/মরপা