বাসস দেশ-১৪ : কণ্ঠরোধের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন হয়নি : রাঙ্গা

150

বাসস দেশ-১৪
নিরাপত্তা আইন-রাঙ্গা
কণ্ঠরোধের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন হয়নি : রাঙ্গা
ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সাংবাদিক সমাজ বা মুক্তমনা দেশপ্রেমিক গণমাধ্যম ব্যক্তিদের কণ্ঠ রোধের ডিজিটাল নিরাপত্তা আইন প্রণয়ন করা হয়নি।
যারা সমাজে বিভ্রান্তি, সহিংসতা ছড়ায়, অপপ্রচার করে দেশ ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের শাস্তিদানেই এ জনবান্ধব আইন।
রাঙ্গা আজ রাজধানীর ডিআরইউ মিলনায়তনে সার্চ নিউজ আয়োজিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ বিষয়ক এক আলোচনা সভা ও দেশের দুঃস্থ ক্যান্সার রোগীদের অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চিকিৎসাবিদ ডা. আবু রায়হানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন যুক্তরাজ্যের আয়েশা মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান এম এ চৌধুরী।
প্রতিমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগার হতে ১৯৭২ সালের জানুয়ারি মাসে মুক্ত হয়ে যুদ্ধবিধস্ত ও অর্থনীতিতে পশ্চাৎপদ বাংলাদেশের নেতৃত্ব গ্রহণ করেন। অল্প সময়ে দেশটিকে উপহার দেন আধুনিক ও অগ্রসর একটি সংবিধান। তিনি মাত্র সাড়ে তিন বছরে দেশটির পুনর্বাসন ও পুনর্গঠনের কাজ সুসম্পন্ন করেন।
পরে প্রতিমন্ত্রী সার্চ নিউজের পক্ষ থেকে দেশের দুঃস্থ ক্যান্সার রোগীদের হাতে নগদ অর্থ তুলে দেন।
বাসস/সবি/কেসি/১৭৩০/রশিদ/-জেহক