কুমিল্লা টাউন হলের জনসভায় ওবায়দুল কাদের : জনগণের আস্থা হারিয়ে বিএনপি এখন লন্ডন ও ব্যাংককে বসে গোপন ষড়যন্ত্র করছে

277

কুমিল্লা, ২২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বিগত দশ বছরে দশ মিনিটের জন্যও রাস্তায় দাঁড়াতে পারেনি। জনগণের আস্থা হারিয়ে তারা এখন লন্ডন ও ব্যাংককে বসে গোপন ষড়যন্ত্র করছে।
আগামী নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারে সাংগঠনিক সফর উপলক্ষে ওবায়দুল কাদের আজ কুমিল্লা টাউন হলে মহানগর আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকার উন্নয়নের অগ্রগতির সরকার। ঘরে ঘরে বিদ্যুৎ, পৌঁছে দেয়া, দেশের বেশির ভাগ মানুষের হাতে মোবাইল ফোন তুলে দেয়া, ইউনিয়ন ডিজিটাল সেন্টার গড়ে তোলা এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, বিধবা ভাতাসহ সামাজিক নিরাপত্তামূলক বিভিন্ন সহায়ক কর্মসূচী বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বহির্বিশে^ উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।
এদেশের মানুষ এবং বহির্বিশ^ আওয়ামী লীগের পক্ষে রয়েছে উল্লেখ করে তিনি আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মুন্সিগঞ্জের ভবের চরে ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে সংলগ্ন গজারিয়া সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন। পরে তিনি কুমিল্লা ইলিয়াটগঞ্জ হাইস্কুল মাঠে এক পথসভায় বক্তব্য রাখেন। কুমিল্লা টাউন হলের জনসভা শেষে ফেনী যাওয়ার পথে মন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার এইচ.জে.পাইলট হাইস্কুল মাঠে বক্তব্য রাখেন।