বাজিস-৫ : জয়পুরহাটে জাতীয় উন্নয়ন মেলা ৪ অক্টোবর

169

বাজিস-৫
জয়পুরহাট-উন্নয়ন মেলা
জয়পুরহাটে জাতীয় উন্নয়ন মেলা ৪ অক্টোবর
জয়পুরহাট, ২০ সেপ্টম্বর, ২০১৮ (বাসস) : ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৪ থেকে ৬ অক্টোবর তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
জয়পুরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আ ত ম আব্দুল্লাহের বাকীর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় উন্নয়ন মেলা সুন্দর ও সফলভাবে আয়োজনের জন্য দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন কারিগরী শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব অশোক কুমার বিশ্বাস।
বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রম সঠিকভাবে তুলে ধরাসহ মেলায় বঙ্গবন্ধু কর্ণার স্থাপনের নিদের্শনা প্রদান করেন। প্রস্তুতি সভায় প্রস্তাবনামূলক আলোচনা করেন জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার রায়, সিভিল সার্জন ডা. হাবিবুল আহসান তালুকদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী তোফাজ্জল হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন প্রমুখ।
সরকারের সকল বিভাগ ও দফতরকে উন্নয়ন কাজের পাওয়ার প্রেজেন্টেশান প্রস্তুতিসহ উপজেলা পর্যায়ে এ কর্মসূচি বাস্তবায়নের জন্য কতিপয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা অংশগ্রহন করেন। সভায় আগামী ৪ থেকে ৬ অক্টোবর তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। জয়পুরহাট কালেক্টরেট চত্বরে এ উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে।
বাসস/সংবাদদাতা/আহো/১৪৫০/নূসী