বাজিস-৬ : নোয়াখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র দাসের শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন

166

বাজিস-৬
নোয়াখালী-বীর-মুক্তিযোদ্ধা
নোয়াখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র দাসের শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন
নোয়াখালী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র দাস (৯৩) বুধবার সকালে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। তার বড় ছেলে কামাক্ষ্যা চন্দ্র দাস হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রের সাবেক ট্রাষ্ট্রি ছিলেন।
বিকেলে একলাশপুর গ্রামে পারিবারিক শ্মশানে রাষ্ট্রীয় মর্যাদায় এই বীর মুক্তিযোদ্ধার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়। এ সময় বেগমগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভ’মি) জাবেদ কাউসার ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল মালেক উপস্থিত ছিলেন।
তার মৃত্যুতে সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, সাবেক বাণিজ্য উপদেষ্টা বরকত উল্লা বুলু, সাবেক সংদ সদস্য মো: শাহজাহান, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল, নোয়াখালী প্রেসক্লাবের এডহক কমিটির সদস্য একেএম যোবায়ের, শামছুল হাসান মীরন, মেজবাহ উল হক মিঠু ও ফুয়াদ হোসেন সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৮৫৩/মরপা