নবীগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় ট্রাক চালকসহ নিহত ২

38
image_printPrint

হবিগঞ্জ, ২৪ এপ্রিল, ২০১৮ (বাসস) : জেলার নবীগঞ্জে আজ সকাল ৬টায় কাভার্ড ভ্যান চাপায় ট্রাকচালকসহ দুই ব্যক্তি নিহত এবং ট্রাকের হেলপারসহ৩ জন আহত হয়েছেন।
মৃতরা- ট্রাকচালক কুমিল্লার দেবিদ্বারের বাসিন্দা সোহেল আহমেদ ও পথচারী হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার করিমপুর গ্রামের মৃত আবদুস সোবহানের পুত্র নানু মিয়া।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সিলেটগামী একটি ট্রাক নবীগঞ্জ উপজেলার রোকনপুর এলাকায় রাস্তায় দাঁড় করিয়ে ট্রাকচালক গাড়ির নিচে কাজ করছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা ট্রাক চালক সোহেল আহমেদ ঘটনাস্থলেই চাপা পড়ে প্রাণ হারান। আহত হন ট্রাকের হেলপার আব্দুল মমিন এবং পথচারী নানু মিয়া ও রাসেল মিয়াসহ ৪ জন।
আহতদের আর্তনাদ শুনে ঢাকাগামী অন্য একটি ট্রাক লাশ ও আহতদের উদ্ধার করে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় নিয়ে আসে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে লাশ গ্রহণ করে এবং আহতদেরকে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টায় নানু মিয়া মারা যান।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার জানান, চিকিৎসার জন্য একটি ট্রাকে করে আহতদের হবিগঞ্জে নিয়ে আসেন। তবে যেহেতু ঘটনাস্থল শেরপুর হাইওয়ে থানার অধীনে তাই তারা লাশ গ্রহণ করেননি।
শেরপুর হাইওয়ে থানার ওসি বিমল চন্দ্র দাস জানান, দুর্ঘটনায় নিহত সোহেল আহমেদ এর লাশ থানায় রয়েছে।